সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | আপডেট: শনিবার, এপ্রিল ৬, ২০২৪

কুষ্টিয়ায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
কুষ্টিয়ার ভেড়ামারায় পূর্ব শত্রুতার জেরে তুষার নামে এক জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর বাজারে এ ঘটনা ঘটে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত নাফিস আহমেদ তুষার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর কদমতলা এলাকার রবিউল ইসলামের ছেলে। তুষার মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহসম্পাদকের দায়িত্বে ছিলেন। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র। ঈদের ছুটিতে তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন। তার বাবা রবিউল ইসলাম ৪ নম্বর ওয়ার্ড জাসদের সভাপতি।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে গোলাপনগর বাজারে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। হামলাকারীরা প্রায় ১৫টি মোটরসাইকেলে প্রায় ৪০ জনের একটি দল পরিকল্পিতভাবে এ হামলা করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তুষার মারা যান।

নিহত তুষারের বাবা রবিউল ইসলাম রবি বলেন, রাত ৮টার দিকে গোলাপনগর বাজারে তুষারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী নেওয়ার পথে তুষারের মৃত্যু হয়।

এ বিষয়ে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান বেনজির আহমেদ বেনু বলেন, শুক্রবার রাত ৮টার দিকে তুষার গোলাপনগর বাজারের একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এ সময় ১৫টি মোটরসাইকেলে প্রায় ৪০ জনের একদল সন্ত্রাসী এসে তুষারকে কুপিয়ে পালিয়ে যায়। 

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলতে পারব। এই ঘটনা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 
0 Comments